Saturday, January 8, 2022

Choti story bangla ঘুমের ভিতরে মুখ চেপে জোর করে চোদার কাহিনী-1

 Choti story bangla choti kahini panu golpo আমি ঘুমের মধ্যে টের পেলাম আমার দুধের বোঁটা ভেজা ভেজা লাগছে। jor kore choda golpo মানে কেউ আমার দুধের বোঁটা চুষছে। আমি পুরো নেংটা তা খুব ভালো করেই বুঝতে পারলাম। ma chele golpo vai bon


তবে আমার দুই হাতের কনুই পর্যন্ত কালো ল্যাটেক্সের গ্লাভস আর দুই পায়ে উরু পর্যন্ত কালো ল্যাটেক্সের স্টকিং পরা আছে তা বুঝতে পেলাম। এছাড়া বুঝতে পারলাম সারা শরীরে তেলে চটচটে হয়ে আছে। যেন আমাকে আস্ত তেলে চুবানো হয়েছে। এবার বোঁটা কামড়ানোর সাথে সাথে আমার গুদের ভিতর আঙ্গুলি চলছে। যেন তিনটা আঙ্গুল একসাথে ঢুকিয়ে দিয়েছে।


কেউ হয়তো টের পায়নি আমি জেগে গেছি। নাহলে আবার আমার মুখে রুমাল চেপে অজ্ঞান করে নিত। আমি চোখ না খুলে মুচকি হেসে ঘুমের ভান করে শুয়ে থাকলাম। নিজের গণধর্ষণের মজা নিতে লাগলাম।


বেশ কিছুক্ষণ পর আমার দুধের বোঁটা থেকে মুখ সরিয়ে নিল।


Choti story bangla choti kahini panu golpo আমি ঘুমের মধ্যে টের পেলাম আমার দুধের বোঁটা ভেজা ভেজা লাগছে। jor kore choda golpo মানে কেউ আমার দুধের বোঁটা চুষছে। আমি পুরো নেংটা তা খুব ভালো করেই বুঝতে পারলাম। ma chele golpo vai bon

তবে আমার দুই হাতের কনুই পর্যন্ত কালো ল্যাটেক্সের গ্লাভস আর দুই পায়ে উরু পর্যন্ত কালো ল্যাটেক্সের স্টকিং পরা আছে তা বুঝতে পেলাম। এছাড়া বুঝতে পারলাম সারা শরীরে তেলে চটচটে হয়ে আছে। যেন আমাকে আস্ত তেলে চুবানো হয়েছে। এবার বোঁটা কামড়ানোর সাথে সাথে আমার গুদের ভিতর আঙ্গুলি চলছে। যেন তিনটা আঙ্গুল একসাথে ঢুকিয়ে দিয়েছে।

কেউ হয়তো টের পায়নি আমি জেগে গেছি। নাহলে আবার আমার মুখে রুমাল চেপে অজ্ঞান করে নিত। আমি চোখ না খুলে মুচকি হেসে ঘুমের ভান করে শুয়ে থাকলাম। নিজের গণধর্ষণের মজা নিতে লাগলাম।

বেশ কিছুক্ষণ পর আমার দুধের বোঁটা থেকে মুখ সরিয়ে নিল

হঠাৎ হাতে টান অনুভব করলাম। বুঝলাম দড়ি দিয়ে শক্ত করে আমার হাত দুটো বিছানার সাথে বেঁধে দিল। পা দুটো একইভাবে বেঁধে দিল। তারপর আমার মাথা কিছু একটার মধ্যে দিয়ে গলিয়ে চোখের উপর বেঁধে দিল।

হয়তো আমাকে ব্লাইন্ডফোল্ড পরিয়ে দেওয়া হয়েছে। এবার তো কি হচ্ছে তা দেখার কোন সুযোগ রইল না। এবার আমার মুখের মধ্যে কিছু ঢুকানোর চেষ্টা করল। Choti story bangla

আমি আলতো করে মুখ খুললাম। বেশ কিছু কাপড় গুঁজে দিল আমার মুখের ভিতর। তারপর আমার মুখের উপর ভীষণ আঠালো কিছু লাগিয়ে দিল। যেন কিছু দিয়ে আমার মুখ আটকে দেওয়া হয়েছে। বুঝলাম এটা কসটেপ। তটুকু আঠালো টেপ আমার মুখের উপর লাগানো হয়েছে তা বুঝতে ঠোঁট কিছুটা নাড়ানোর চেষ্টা করলাম। ভীষণ আঠালো। যেন আমার মুখের চামড়ার সাথে লেগে গেছে। হয়তো টেপ টান দিয়ে খুলতে গেলে ভীষণ ব্যথা পাবো। 

আপাতত কেউ আমার মুখের টেপ খুলে দেবে না। নিজের এই অসহায় অবস্থার কথা ভেবে ভিতরে ভিতরে উত্তেজিত হয়ে গেলাম। আরো কিছু টেপ আমার মুখের উপর লাগিয়ে দিল। তারপর আমার মুখে লাগানো টেপের উপর কেউ হাত দিয়ে ঠোঁটের উপর দিয়ে শুরু করে পুরো মুখের উপর আরো ভালো করে চেপে দেখে নিল আঠালো টেপটা আমার মুখের উপর ভালো করে লেগে গেছে কিনা।

For more click HERE


No comments:

Post a Comment