Saturday, January 8, 2022

bd new choti golpo বাড়াটা মুছে আবার ঢুকালাম-2

 

1st part link


লিপিঃহুঁ।


আমিঃ তুমি আবার মাইন্ড করবে না তো?


লিপিঃ না!


না বলতে বলতেই আমি আলতে করে ওর গালে চুমু দিয়ে দিলাম। ও লজ্জায় মুখ হাত দিয়ে ঢেকে রাখল। আমি গ্রিন সিগন্যাল ভেবে জোর করে ওর দু হাত আমার দু হাত দিয়ে চেপে ধরলাম, এবং পর পর চুমু দিতে লাগলাম। তার পর ও টেনে বসালাম। বসিয়ে কামিজ খুললাম। কালো একটা ব্রা পরা। আহ! কি যে সুন্দর লাগছিল না দেখলে বিশ্বাস হবে না। যেন ঐ কালো ব্রা টা ওর জন্যেই তৈরি করা হয়েছে। আমি দেখে অভিবুত, একেবারে মন্ত্র মুগ্ধ হয়ে গেলাম। আমার শার্ট টা ঝটপট খুলেফেললাম। এর পর ওর ব্রার হুক খুলে ব্রাটা শুঁকলাম আহ! কি মিষ্টি গন্ধ ওর দেহের। ব্রাটা রেখে মাই দুটোর দিকে তাকালাম। আমার চোখ তো ছানা বড়া। দেবী আফ্রৌদিতের চেয়ে ওর বুক দুটো সুন্দর। নিজেকে আর ধরে রাখতে পারলাম না। bd new choti golpo চুষতে শুরু করলাম। মাই দুটোর বোঁটা দুটোর কালার একেবারে মিমি চকলেটের কালার। ফর্সা বুক, চকলেট কালার বোঁটা। দেখতে কি যে অপরুপ সুন্দর, তা কেবল কল্পনা করা যায় না। আমর মনের কামনা বাসনা বুঝি আজ পুর্ন হতে চলেছে।


old is gold bangla choti বাংলাদেশি নাইকা পরিমনি কে চোদার গল্প

আমি ওকে সামনে থেকে জড়িয়ে ধরলাম আর ওর একদম নিঃশব্দদ্রুত থেকে দ্রুততর হতে লাগল। আমি প্রচন্ড জোরে চেপে ধরে ওর পুরো শরীরটা কে আমার শরীরের মধ্যে ঠেসে ধরলাম আর আমারদুহাত ওর পাছা থেকে পিঠ পর্যন্ত ওঠানামা করতে লাগলাম। আমি ওর নিঃস্বাস প্রশ্বাসের শব্দ শুনতে পাচ্ছিলাম। পুরো মুখটা চুমাতে চুমাতে ভরিয়ে দিতে লাগলাম।আর মাই দুটো কামড়াতে লাগলাম।তারপর ওর পাজামাটা টেনে খুললাম। আহা! কি রুপ যৌবন তার, গুদের পাশে ঘন কালো চুল। রানে বেশ কবার চুমু খেলাম।

লিপি আমাকে জিজ্ঞেস করলো আগে কখনো এসব করেছি কি না আমি বললাম হ্যাঁ। বলল, তবে আমি ভরসা পেলাম।পরে জানলাম ওর বোনকে চুদতে ও দেখেছিল। তারপরে ও আমার সংগে হেঁয়ালি করল।তারপর বলল যে, গুদটা যেন চুষে দেই।আমি বললাম ও নিয়ে তোমাকে চিন্তা করতে হবে না। আমি এক্ষনি চুষে দিচ্ছি। bd new choti golpo আমি চুষতে শুরু করলাম। আহা! কি গুদ গো। ঘ্রানটাই যেন আমাকে পাগল করে তুলল। আমি পাগলের মত চুষে চলেছি। নোনতা স্বাদের পাতলা রসে আমার মুখটা ভরে উঠল।আমি এবার 69 স্টাইলে চলে এলাম। লিপি আমার বাড়াটা চুষতে লাগল। আহা! চুষতে ও চোষাতে কি যে মজা।


লিপি দেখলাম শুয়ে পড়লো আস্তে আস্তে চোখ বন্ধ করে কিন্ত আমারচোষা বন্ধ হলো না। ওঃ কি সুখ! তখন ও আমার মাথাটা চেপে ধরলো ওর বুকের উপর।তারপর আমি ওর উপর চড়ে পরলাম আর আমার বুক দিয়ে ওর বুকটাকে চাপতে লাগলাম। আর সেইসঙ্গে পুরো মুখ চুমুতে ভরিয়ে দিলাম, কানের নিচে, ঘাড়ে, গলায় কামড়ে দিলাম।লিপি চোখ বন্ধ করে বড় বড় স্বাস নিতে থাকলো। এরপর পুরো শরীরে টান টান উত্তেজনা। আমার সামনে তখন একদম নগ্ন একক্লাসমেট মেয়ে।

আমি বললাম, তুমি দাঁড়াও, তোমাকে দেখি! ও কিছুতেই দাঁড়াবে না বরং একটা ওড়না টেনে শরীরটাকে ঢাকতে গেলো। তো আমি উঠে গিয়ে ওকে টেনে দাঁড় করালাম আর দেওয়ালে ঠেসে ধরে দাঁড় করিয়েনাভী থেকে উরু পর্যন্ত অজস্র চুমু দিতে থাকলাম।

এবার আবার আমরা বিছানায় এলাম । আমিও আমার হাতের দুটোআঙ্গুল লিপির গুদে ঢুকিয়ে দিলাম, দেখি পুরো ভিজে জবজবে। আঙ্গুলঢোকাচ্ছি আর বার করছি, এর মধ্যে লিপি আমার ধোনটাকে নিয়ে খেলা করতে লাগলো। আমরা আবার 69। ওঃফ, কি যে সুখ কি বলবো! আর সে সময় আমার আঙ্গুলের স্পিডও বেড়ে গেল, প্রচন্ড ফাস্ট ঢোকাচ্ছি আর বের করছি। এমন সময় লিপি হঠাৎ আমাকে ধাক্কা দিয়ে ঠেলে শুইয়ে দিলো আর বললো, আর না, এবারে করো,তাড়াতাড়ি আমাকে চুদো। আমি আর সইতে পারছি না। আমি সুবোধ বালকের মতো লিপির পাছার কাছে বসে পা দুটোকে কাঁধে নিয়ে হাঁটুর উপর ভর দিয়ে ধোনটাকে সেট করলাম। ও হাতে করে নিয়ে ভিতরে ঢুকিয়ে নিলো আর আমি আস্তে আস্তে ভিতরে ঠেলতে লাগলাম তো পুরোটা পচ করে ঢুকে গেলো। কি টাইট গুদ ওর। যেন আমার বাড়াটাকে পুরোটাকে কামড়ে রেখে দিতে চায়।


Mami codar golpo শরীরটা টিপে দাওনা

কিছুক্ষণ আস্তে আস্তে ঠাপ মারতে লাগলাম যেন ও ব্যাথা না পায়।ততক্ষন দু হাত দিয়ে ওর মাই দুটোকে মনের সুখে ঠাসতে লাগলাম।তারপর দেখি লিপি নিজেই হাত দিয়ে আমার পাছাটাকে টানছে আর ছাড়ছে। তখন আমিও শুরু করলাম ঠাপানো। প্রথমে আস্তে আস্তে তারপর জোরে জোরে আর সেই সঙ্গে দুধদুটোকে চটকাতে লাগলাম।কিছুক্ষন পরে চরম মুহুর্ত এলো, ওর আগে মাল আউট হয়ে গেল। একেবারে ওর গুদ ভরে গেল। আমি ঠিক মজা পাচ্ছিলাম না। বের করে ওর ওড়না দিয়ে আমার বাড়াটা মুছে আবার ঢুকালাম। তারপর আবার শুরু করলাম রাম ঠাপ যাকে বলে।মাল আসছে , তাড়াতাড়ি বাড়া বের করতে করতে কাম সারা।চিরিত চিরিত মাল ফেলে লিপির মাই দুটো ভরে দিলাম।আবার bd new choti golpo লিপিকে দিয়ে চুষিয়ে নিলাম আমার বাড়াটা।

কিছুক্ষন পর দুজনেই উঠলাম আর আমি লিপিকে থ্যাঙ্কস দিলামআমাকে করার সুযোগ দেবার জন্য। আমি ভাইয়ার বিয়ের পর হতে এই দিনের অপেক্ষা করতে লাগলাম। তারপর লিপির গুদটা চেটে পরিস্কার করে দিলাম।


choti porokia আপনার মুখ থেকে এমনটা শুনতে ভাল লাগে

আমি কাপড় পরতে চাইলাম কিন্ত ও আমাকে পরতে দিবে না। কারন আরেকবার করতে হবে। মাগীর কামড় মিটে নাই। তাই আরেক বার না চুদলে সে শান্তি পাবে না। আমি তো এক পায়ে খাড়া। যত চুদব তত মজা। দুজন শুয়ে প্রায় ২০ মিনিট গল্প করলাম।তারপর আবার শুরু করলাম। আবার ওর গায়ের চাদরটা উঠিয়ে মাই দুটো চুষতে চুষতে লাল করে দিলাম।

এবার ডগি স্টাইলে চুদলাম, কি সুন্দর পাছা গো, মরি কি রুপ তার পাছার,কি পচাত পচাত শব্দ হচ্ছে। এবার আরো সুখ পেলাম। এবার ভেতরেই ফেলে দিলাম। লিপি বললো যে,আমাকে দেখে কিন্ত মনে হচ্ছে না যে আমি এতটা সুখ দিতে পারব।উপর থেকে নাকি বোঝায় যায় না আমি এতটা চুদতে পারি। তখন আমি হাসলাম। আর মনে মনে ভাবলাম তোর বোন শিল্পীকে চুদেছি, তখন ও খুব মজা দিয়ে ছিলাম। লিপি পরে আমাকে বলল সেদিন রাতের কথা, যখন bangla choti golpo and photo আমি ওর বোন শিল্পিকে আমাদের বাথরুমে চুদেছিলাম ও সব টের পেয়েছে।সে আমাদের উপস্থিতি টের পেয়ে বারান্দায় চলে গিয়েছিল। সে রাত থেকে লিপি ও আমার চোদা খাওয়ার সুযোগ খুজছিল। আমাকে বলল বাসায় কেউ না থাকলে তোমাকে ডাকব, তুমি আসবে, দুজন মিলে নতুন নতুন ষ্টাইলের মজা নিব

No comments:

Post a Comment