Friday, May 27, 2016

ফোর্থইয়ারে বসে পার্ট টাইম-2

 মিঃ রহমানই চালক। আমি টুকটাক যোগ করি আর বাঁধন
হেসে যায়।মিঃ রেহমান হঠাৎ
সিরিয়াস হয়ে বললেন, তানিম,
তুমি কি জানো তোমাকে কেন
ডেকে এনেছি?- কেন?- বাধন আর আমার
বয়সের পার্থক্য চৌত্রিশ বছর, জানো তো- এ আর এমন কি, হুমায়ুন
আহমেদ আরশাওনের হয়তো আরো বেশী-
সেটা কথা নয়, বাঁধন তরুনী মেয়ে,
আমি ওকে অনেক কিছুই
দিতে পারি আবার অনেক কিছু
পারি না। যেটা পারি না সেটা তোমাকে দিতে হবে।
পারবে?বাধনের মুখচোখ শক্ত
হয়ে গেছে, আড়চোখে দেখলাম।
মিঃ রেহমান পুরো স্বাভাবিক।
উনি টিভির ব্রাইটনেস
কমিয়ে উঠে গিয়ে আলো নিভিয়ে দিলেন। তবু টিভির আলোয় মোটামুটি সবকিছুই
দেখা যায়। উনি বললেন, তানিম
তুমি সোফার পাশে লাভ
সীটে এসে বসো। যা করার বাধনই
করবে।পুরো ঘরে মিঃ রেহমানই
অথরিটি। আমি বাধ্য ছেলের মত উঠে গিয়ে ছোট সোফাটায় বসলাম, কুশন
গুলো একদিকে সরিয়ে রাখলাম। বাঁধন
ধীরে ধীরে উঠে দাড়ালো।আধারীতে
ওকে অপ্সরার মত লাগছে। গাঢ়
লিপস্টিক মাখানো ঠোট দুটো ঝিকমিক
করছে। ও এসে আমার সামনে দাড়াল। পিঠে হুক খুলে কাধ
থেকেগাউনটা নামালো। হাত
দিয়ে টেনে পুরো পা পর্যন্ত
নামিয়ে রাখলো পোশাকটাকে।
একটা কালো ব্রা আর
কালো প্যান্টি পড়ে ছিলো ভেতরে। আমি তো হেলান দিয়ে ধড়ফড়ে বুক
নিয়ে দেখছি। ও
মাথাটা নীচে নামিয়ে আমার মুখের
সামনাসামনি এসে ধরলো। গাঢ়
বাদামী বড় বড় চোখ
যেভাবেতাকিয়ে আছে এরকম কামুক চাহনী কোন মেয়ের কখনো দেখিনি।
ক্ষুধার্ত বাঘিনীর মত হয়ে আছে,কাচাই
খেয়ে ফেলবে আমাকে। আমার মাথাটা দু
হাতে ধরে অনেকক্ষন ধরে চুমু দিল।
শুকনো চুমু। তারপর অল্প করে আমার
উপরের ঠোট টা টেনে নিল ওর মুখে। পালা করে নীচের ঠোট। ওর
জিভটা চালিয়ে আমার জিভ টেনে বের
করে আনলো। পাগলের মত আমার জিভ
চুষতে লাগলোমেয়েটা। গলা আটকে দম
বন্ধ হয়েযাবার মত অবস্থা। পাচ
মিনিট ঝড়চালিয়ে শান্ত হলো মেয়েটা। হেচকা টানে বোতাম
ছিড়ে আমার শার্ট টা খুলে নিল। বেল্ট
না খুলে প্যান্ট নামাতে গেল সে।
আমি ইঙ্গিত দিলাম, ঠিক
আছে আমি খুলছি। প্যান্ট আর
জাঙ্গিয়া নামাতে নামতে ও ব্রা আর প্যান্টি টা ছুড়ে ফেলে দিল মেঝেতে।
লাফিয়ে বের হয়ে গেল দুধ দুটো।
মেয়েটার ফিগারের তুলনায় বেশ বড়
দুধ। গাছ পাকা জাম্বুরার মত।
কাছে এসে ঠেসে ধরলো দুধটা মুখের
ওপর। দুধগুলো বড় হলে কি হবে, ভীষন সফট। সারাগায়ে চন্দনকাঠের
সুগন্ধি মেখে এসেছে মেয়েটা। কেমন
মাদকতা ধরিয়ে দেয়। আমি ভদ্রতার
জন্য অপেক্ষা করলাম না। একটা নিপল
মুখে পুড়ে নিয়েবাচ্চাদের মত
চুষতে লাগলাম। বাধন এদিকে লালা দিয়ে হাত ভিজিয়ে আমার
নুনুতে আদর করে দিচ্ছে। দুই দুধ
পালা করে খাওয়ার ও আমাকে সোফায়
চিত করেশুইয়ে আমার নুনুতে চড়ে বসলো।
ভোদার লুবে ভরে আছে গর্ত।
একটানে পুরোটা ঢুকে গেল ফচাৎ করে। ভোদার
পেশী দিয়ে কামড়ে ধরে নুনুটাকে বের
করে আনলো মেয়েটা। আবার ঝপাত
করে বসে পড়লো খাড়া দন্ডটার ওপরে।
ভারী পাছা নিয়ে বারবার একই কান্ড
করে যেতে লাগলো। খুব জোর করে ঠাসা দিচ্ছে যেন নুনু যতদুরসম্ভব
ততদুর ভেতরে ঢুকে যায়।
পারলে জরায়ুতে ঢুকিয়ে দিচ্ছেনুনুর
মাথা। আমার বুকের ওপর হাতদিয়ে ভর
রেখে চুদেই যাচ্ছিল মেয়েটা। আমি ওর
পিঠে হাত রাখলাম। ঘেমে নেয়ে উঠেছে। শেষে হয়রান
হয়ে আমার বুকের ওপর শুয়ে পড়লো।
আমি এক পলক দেখে নিলাম
মিঃ রহমানকে।
আধা শোয়া হয়ে লোকটা আমাদের
চোদাচুদি দেখছে। কিরকম নির্মোহ চাহনী। বাধন বললো, ফাক
মি বাস্টার্ড, উপরে উঠে ফাক
মি রিয়েল হার্ড। বাধনকে সোফায়
শুইয়ে আমি উপরে উঠলাম।
মিশনারী স্টাইলে চোদা দেয়া শুরু
করলাম। এক হাতে ওজন আরেক হাতে দুধ চেপে, ফ্যাত ফ্যাত শব্দে ওর ভোদায়
গেথে চললাম আমার নুনু।
হেভি ডিউটি ভোদা হয়তো, এখনও লুব
ছেড়ে যাচ্ছে। একসময় বাধন
পা দুটো উচু করে আমার
কাধে তুলে দিল। যত চুদছি ও মুখ দিয়ে তত গোঙাচ্ছে। একটা হাত
দিয়ে চোদা খেতে খেতে নিজেইলিং নেড়ে মাস্টারবেট
করে যাচ্ছে। অল্প আলোতেও
দেখতে পাচ্ছিলেন
ফুলে মোটা হয়ে আছে লিংটা। বাধন দু
আঙুলের ফাকে লিংটাকে চেপে ছেলেদের ধোন
খেচার মত করে টেনে যাচ্ছিল।
আমি টের পেলাম ভোদার গর্তটা ক্রমশ
টাইট হয়ে আসছে। ঝড়ের
গতিতে মধ্যমা আর
তর্জনী দিয়ে লিংটা নেড়ে যাচ্ছে বাধন। এখনই অর্গ্যাজম করে ফেলবে।
শীতকারেরশব্দে টিভির আওয়াজ
শোনা যাচ্ছে না। আমি ঘাড়
থেকে পা দুটো নামিয়ে দু হাত
দিয়ে ওর শরীরের পাশে ভাজ
করে চেপে রাখলাম। এভাবে সবচেয়ে বেশী গেথে দেয়া যায়
ধোন টা। আমার নিজের পুরো ওজন
দিয়ে ঠাপিয়ে চললাম বাধনকে। কয়েক
মিনিটের মাথায় হাত পা টান টান
করে অর্গ্যাজম করলো বাধন। ও যতক্ষন
অর্গ্যাজম খাচ্ছিল ঠাপ চালিয়েগেলাম, তারপর ধোন বের
করে পাশে গিয়ে বসলাম।মিঃ রেহমান
এখনও নির্বিকার। বৌ যেমন
রাক্ষুসী এই বুইড়ার জন্য মায়াই হলো।
ধাতস্থ হয়ে বাধন হেসে বললো, আই
নীড এ ড্রিংক। ও উঠে গিয়ে লাইট জ্বালিয়ে দিল। ভালোমত ওর নগ্ন
শরীরটাকে দেখতে পেলাম। অত্যন্ত
চমৎকার পাছা। একেবারে জেনিফার
লোপেজের মত। শুটকোও নয় হোতকাও নয়।
পানীয় হাতে নিয়ে মিঃ রেহমানের
পাশে বসে পড়লো। আমি একগ্লাস ঠান্ডা পানি নিয়ে শান্ত হচ্ছিলাম।
তখনও হাপাচ্ছি। ডান দুধটায় চমৎকার
একটা তিল বাধনের। সত্যি মেয়েটার
যে শুধু রূপ আছে তা নয়, যৌবনও
ফেটে পড়ছে। ওর দুধদুটো দেখলেই
ছেলেদের হাফ অর্গ্যাজম হয়ে যাবে। মিঃ রেহমান বাধনের চুলে হাত
বুলিয়ে দিতে লাগলেন। বাধন
নানা কথা বলে যাচ্ছিল। হঠাৎ
তারমুখে খই ফুটছে। কেমন
একটা সুখী সুখী ভাব চেহারায়।
আমাকে বললো,কি অবস্থা ভাতিজা আমার? হয়ে যাক আরেক রাউন্ড?আমার
নুনুটা আবার নরম হয়ে যাওয়া শুরু
করেছে। ফরেইন
এনভায়রনমেন্টে এটা হয়। আমি বললাম,
শিওর। বাধন বললো, আমার বারান্দায়
চোদার খুব শখ, চলো ওখানে যাই- কেউ দেখবে না?- নাহ, লাইট
নিবিয়ে দিচ্ছিঢাকা শহরের
আলো ঝিকমিক করে জ্বলছে। এত মানুষ
আর যানবাহন রাতে এই শহরের ঘুমোনোর
উপায় নেই। বাধন রেলিং এ হাত
দিয়ে পাছাটা আমার দিকে ফিরিয়ে দিল। বললো, ফাক
মি ফ্রম বাহাইন্ডআমি ধাঁধায়
পড়ে গেলাম,
ভোদা না পাছা চুদতে হবেআমাকে ইতস্তত
করতে দেখে বাধন বললো,
আমি এখনো এ্যাস ভার্জিন, আমি ওখানে কোন ঝামেলা চাই
নাধোনটা নীচু করে ওর ভোদায়
সেধিয়ে দিলাম। কোমরে হাত
দিয়ে খোলা বারান্দায়
ঠাপাতে লাগলাম মেয়েটাকে। এক
রাউন্ড এভাবে করে ও একটা পা তুলে দিল রেলিং এ।
আমি এবার নীচ
থেকে ওপরে ঠাপাতে লাগলাম। খুব
সহজেই হাফিয়ে উঠলাম এভাবে। বাধন
টের পেয়ে বললো, ওকে ফ্লোরে চিত
হয়ে শুয়ে নাও। ও আমার গায়ের ওপর দুধগুলো থেতলে শুয়ে পড়লো। পাগলের মত
ধোন চালিয়ে গেলাম, কিন্তু মাল আর
আজকে বের হবে না। পণ করেছে যেন।
যাস্ট কাল রাতে ট্যাংক খালি করেছি,
এত সমস্যা হওয়া উচিত না, তবুও হই হই
করেও হচ্ছে। বাধন ভোদা থেকে নুনুটা বের করে আমার
মুখের সামনে ভোদা ধরলো। বললো,
একবার খেয়ে দাও, আর কিছু
চাইবো না। ওরলিংটা তখনও ফুলে আছে।
চোখ বুঝে জিভ চালিয়ে গেলাম। ও
নিজে ভোদার গর্তে আঙুল ঢুকিয়ে রেখেছে। দশমিনিট কসরতের
পর চাপা শব্দ করে আবারও অর্গ্যাজম
করলো বাধন।মিঃ রেহমান মনোযোগ
দিয়ে ডাইন্যাস্টি দেখছেন।
এরা কি ননস্টপ রান করছে না কি।
বাধন ইশারা দিল জামা কাপড় পড়ে নিতে। প্যান্ট শার্ট পড়ে টিস্যু
দিয়ে মুখ মুছে মিঃ রেহমানের সামনেই
বসে পড়তে হলো। এখন খুব
আনইজি লাগছে। হারামীটাও চুপ
মেরে আছে। ওর বৌ ভেতরে অনেকক্ষন
সময় কাটিয়ে জামা কাপড় বদলে এলো। বললো, তানিম, নাইট টা আমাদের
সাথে স্পেন্ড করো। আমি বললাম, নাহ,
থাক, এখনো রাতের অনেক বাকী আছে,
বাসায় গিয়ে ঘুমোবো।
এতক্ষনে মিঃ রেহমান মুখ খুলে বললেন,
থাক,আমি ওকে দিয়ে আসি, আরেকদিন নাহলে আসতে চাইবে না।মিঃ রেহমান
গাড়ী ড্রাইভ করতে করতে বললেন,
জানো বাধনকে কেন
আমি বিয়ে করেছি? নট ফর সেক্স, নট
ইভেন লাভ। ওগুলো আমার যথেষ্ঠই আছে।
আমি বিয়ে করেছি ওর ইয়ুথফুলনেসের জন্য। এ জিনিশটার খুব অভাব এ
বয়সে এসে।কিন্তু আমার
সাথে থাকলে বাধনও জীর্ন হয়ে যাবে।
এজন্য তোমাকে ডেকেছি বুঝেছো।
রিপ্লেনিশ করিয়ে নিচ্ছি ওকে।
তোমাদের কিওরিওসিটি, রেকলেসনেস, ক্রিয়েটিভি এগুলো আমি খুব মিস করি।
আয়রনী হচ্ছে বাংলাদেশের জনসংখ্যার
বড় অংশ ইয়ুথ অথচ আমাদের আবহমান
সংস্কৃতি এমনভাবে আটকে রেখেছে যে এদেরকে ব্যবহার
করার সুযোগ নেই। বাংলাদেশের
হচ্ছে বুড়োদের দেশ। বারীধারা থেকে উত্তরা কাছেই।
বেশীক্ষন লেকচার শুনতে হলো না। শুধু
খটকা লেগে রইলো, আমি কি খাদ্য
না খাদক কোনটা ছিলাম ...(সমাপ্ত)

গল্পটির 1ম অংশ পড়তে এখানে ক্লিক করুন

No comments:

Post a Comment