Saturday, February 2, 2013


হালকা হেসে সূন্দর ইংরেজী উচ্চারণে বললেনদূঃখিত আমার আসতে একটু দেরি হয়ে গেল। আজকে যেহেতুআমাদের প্রথম দিন কিছু জিনিস প্রিন্ট করতে হতো। ডিপার্টমেন্টের কপিয়ারটা গিয়ে দেখি ভাঙা। তাই … তবেসুসংবাদটা হলো তোমরা প্রত্যেকে এখানে এসে একটা করে সেট আউটলাইন নিয়ে আর একটা করে ফর্ম পুরন করেবাড়ি চলে যেতে পারো। সোসি ইউ অল নেকস্ট উইকবলে একটা প্রাণ খোলা হাসি হেসে উনি কাগজপত্র বের করেটেবিলে রাখলেন। আমার মেজাজটা একটু কমা শুরু করলো কিন্তু কে যানে কি ফর্মপুরন করতে কয়দিন লাগে।গিয়ে দেখলাম সেরকম কিছু না। একটা চিরকুটের মধ্যে আমাদের নামবর্ষমেজরকেন এই ক্লাস নিচ্ছিআরলেখাপড়া ছাড়া আর কী বিশয়ে আগ্রহী তা লিখতে হবে। ক্লাসটা বেশি বড় না। ৩০ জনের মততাও আবার আজকেঅনেকেই নেই। আমার কাগজটা উনার হাতে দিয়ে ফেরত আসতে যাবো এমন সময় উনি ডেকে বললেনউয়েট সেকেন্ড। সরি ফর সাউন্ডিং ইগনরেন্ড বাট হাউ ডু ইউ সে ইওর নেমএই বলে স্কুলের বাচ্চা মেয়েদের মত হাসতেশুরু করলেন।
-

বিদেশি নাম গুলো বড্ড কঠিন হয়। আমার নিজের নামটাই তো বেশ বদখদ।
– 
সো-মি-রন মো-জুম-দার। ইট্স নট টু কমপ্লিকেটেড।
– 
না-টা-লী-য়া শু-ল্ট্স-মানআই হোপ ইউ শ্যাল নট হেট দা নেম বাই দা এন্ড অফ দা টার্ম!আমরা দুজনেই একটু হাসলাম। উনার নামটা ওভাবে ভেঙে না বললেউ হতো। এতদিন বোস্টনে থেকে ইহুদি নাম নাবুঝতে পারার কোন কারণ নেই। বুঝলাম এই মহিলা বেশ রসিক। বাকিটা পড়ে ভুরু দুটো একটু উঁচু করে বললেন,তুমি গিটার বাজাওভাল বাজাও নাকি খালি কর্ড্স চেনবলে একটা দুষ্টু হাসি ফুটিয়ে তুললেন। আমি হেসেবললামকর্ডস ছাড়াও একটু একটু পারি।
-
মডেস্ট পুরুষআজকাল তো তোমরা রেয়ারিটিআমার একটু একটু গানের সখ আছে তবে তার মানে আমি খালিএকটু কুরুশের কাজ ছাড়া আর কিছু পারি না। আমি একটু একটু পিয়ানো বাজায়। তুমি ভগনারকে চেন?
– 
জী।
– 
আমি তাঁর বিশাল ভক্ত। আমরা তো আবার এক দেশের মানুষ। তুমি কি সাস্ত্রীয় শঙ্গীত শোনভগনারকে তোমারবয়সী খুব বেশি মানুষের চেনার কথা না।
— 
আমি মেটাল বাজায়। মেটালের জন্ম কিন্তু ভগ্নারের গান দিয়েই।
– 
আঃ হাঃডেভিল্স সাউন্ড-টা তো বাজেআমার যা বয়স একটু পরেই আবার আমার বেড টাইম। ৪০ হওয়াবেশ কঠিন। বাড়ি যায়চল।
আমি উনার সাথে হাটতে লাগলাম বাইরের দিকে। মেজাজ টা এখন বেশ ভাল হয়ে গেছে। ভূগোল নিয়ে আমারবরাবরি একটু অনিহা থাকলেউ এখন একটু চাপ সৃষ্টি হয়ে গেল। টিচার চেহারা চেনে। এখন খারাপ করলে একটুমান সম্মানের বিষয়। প্রথম কয়েক সপ্তাহ ভালই গেল। নিয়মিত পড়া লেখা করতে লাগলাম কিন্তু বাকে কোর্স গুলোচাপ এমন অবস্থায় চলে গেল যে আসতে আসতে অনিয়ম শুরু হল।
মাঝে মাঝেই নাটালিয়ার সাথে এই-সেই নিয়ে ক্লাসের পরে আড্ডা দিতাম। উনার নির্দেশ ছিল নাটালিয়া বলে ডাকতেহবেনাহলে নাকি উনার নিজেকে বুড় মনে হয়। উনাকে দেখে কিন্তু উনাকে বুড় বলার প্রশ্নই ওঠেনা। জার্মান রক্তেরদরুন দেহের গঠন বেশ সুন্দর। চেহারাটাও বেশ মার্জিত। সবসময় হালকা মেকাপ থাকে আর চুল বাঁধা থাকে সুন্দরকরে। জামা কাপড়ের বিশয়ে বরাবরই সৌখীন। এবং যাই পরে তাতেই চমৎকার মানায়ও তাকে। প্রায়ই উনাকেটেনিস খেলতে দেখতাম। সেই সুবাদে শরীরটা বেশ আছে। চরবির কোন চিহ্ন তো নেই উপরন্ত বালি ঘড়ি বাআওয়ারগ্লাসের মত ফিগার। যখন টেনিস খেলতেন তখন উনাকে দেখলে হয়ত বিশ্বাসই করতাম না যে উনি একজনপ্রোফেসর মানুষ। ছাত্রী বলে অনায়েসে কাটিয়ে দেওয়া যায়।
প্রথম পরিক্ষার আগের দিন তো আমার মাথায় বাজ। কিছুই পারিনা। এত হাজার হাজার জিনিসআমি গেলামনাটালিয়ার অফিসে। আগে সেখানে যায়নি কখনো যদিও উনি ক্লাসে প্রায়ই বলতেন বিপদে পড়লে আমরা যেন উনারকাছে যায়। পৌছতেই এক গাল হাসি হেসে বললেনআরে ভ্যান হেলেন নাকি?
– 
ভ্যান হেলেন হলে তো আর ভূগোল পড়া লাগতো না!
– 
অনেক সমস্যা?
– 
মনে হয় না পাস করবো।
– 
দেখাও তোমার সমস্যা। কতদুর সমাধান করতে পারি দেখি।
প্রায় এক ঘন্টা বোঝালেন অনেক জিনিস। মাঝে আরেকটা ছেলে আসলো। ভারতীয়। সে সবই পারে। তবু খানিক্ষনএসে জাহির করে গেল তার জ্ঞ্যানের পরিধি। কেন সে এসেছিল বুঝতে পারলাম একটু পরে। কিন্তু আমার অবস্থা বেশখারাপ। আমার প্রায় কান্নার দশা। উনি বললেনতোমার আরেকটু সময় দরকার ছিল। এক দিনে তো সব সম্ভব না।এটা তো কেবল একটা পরিক্ষা। পরের পরিক্ষাগুলোর একটু আগে থাকতে আসলেআমি তোমাকে সব বুঝিয়ে দেবো।এখন ছাড়ো। চল তোমাকে চা খাওয়ায়।
আমি একটু চিন্তায় ছিলামতাই আর চা না খেতে রাজি হলাম না। উনি খানিক্ষন আমতা আমতা করে বললেন,আমার এটা বলা ঠিক না কিন্তু তুমি চ্যাপটার - একটু বেশি জোর দাও। কালকে দেখা হবে। গুড লাক!আমি নিচে নেমে দেখি সেই ছেলেরাজেশ। আমাকে দেখে চোখ টিপে বললোমনটা তাজা লাগছেওকে দেখলে তোআমার মন ছাড়াও অনেক কিছু তাজা হয়ে যায়। টেনিস খেলে খেলে পেছনটা এত সুন্দর করে ফেলেছে ইচ্ছার করেগিয়ে বাড়াটা ঘসে দি। আমার মেজাজ তেমন ভাল ছিল না। তার ওপর এই অসাধারন সাজ্যের পরে নাটালিয়াকেনিয়ে বাজে কথা শুনতে মটেও ভাল লাগলো না। হাজার হলেও টিচার তোআমি বাসায় গেলাম। পরের দিনেপরিক্ষার প্রায় সব প্রশ্নই  নম্বর চ্যপটারের। আমি একটু আশ্চর্য হলামকিন্তু আমার পরিক্ষা তেমন ভাল গেল না।একিদিনে আরেকটা বাজে পরিক্ষার ফলাফল পেয়ে মনটা খারাপই ছিল। তাই রাতে জিমনেসিয়ামে গেলাম। গিয়েদেখি উনি এলিপটিকাল করছেন। আমি গিয়ে দেখা করতেইউনি একটা গাল ভরা হাসি দিয়ে বললেনপাসেরটা খালিআছে। উঠে পড়। গানের অনুষ্ঠান হচ্ছে।
– 
আমি তো এলিপটিকার করি নি কখনও।
– 
খুব সহজ। আমার মত র্বদ্ধা পারলে তুমিও পারবে।
– 
কম্প্লিমেন্টের সন্ধান?উনি একটু হাসলেন কিন্তু কিছু বললেন না। আমি এলিপটিকালে উঠে বললামআপনার টেনিস খেলা আমি দেখেছি।আপনি আমার মত একজনকে অনায়েসে স্ট্রট সেট দিতে পারেন। আর আপনার শারীরিক ফিটনেসকথাটা বলতেই আমার মাথায় রাজেশের কথাগুলো ঘুরতে শুরু করলো। আমার চোখ অনিচ্ছাকৃত ভাবে চলে গেলউনার দেহের দিকে। কি সুন্দর শরীরের গঠন। চওড়া কাঁধ। তার সাথে মিলিয়ে ভরাট বুক। এলিপটিকার করারকারণে বুকটা বার বার ওঠা নামা করছে  অত বড় দুধের পরই চিকন কিন্তু চওড়া কোমর আর একেবারে গোলবাতাবি লেবুর মত পস্চাত। আজ চোখে চশ্মা নেই। মাথার চুল টেনে পেছনে বাঁধা। ঠোটে আর চোখে হালকা রঙ।সব মিলিয়ে উনাকে দারুন দেখাচ্ছে। খানিকটা জুলিয়ান মুরের মত লাগছিল। আমার সারা শরীরে একটা বিদ্যুতেরশ্রত বয়ে গেল। মনে হলো বাড়াটা একটু নড়ে উঠলো। আমি একটা বড় ঢোক গিলে উনার দিকে তাকালাম। দেখিউনি টিভি দেখাতে মগ্ন।
প্রায় ৩০ মিনিট চলে গেল এর পর। উনি মাঝে মাঝে এটা সেটা বলেনআমি উত্তর দিকিন্তু আমার মনে ঘুরছে অন্যচিন্তা। বারবার উনার বুক আর পাছার দিকে নজরটা চলে যাচ্ছে। বাড়াটা টাটানে শুরু করেছে। ঢিলে ঢালা জামাকাপড় পরেছিতাই রক্ষা!এক পর্যায়ে উনি নেমে বললেনআমার শেষ। আমার বয়স… বলে থেমে গেলেন। তারপরহাসতে হাসতে বললেননাআবার বলবে কম্প্লিমেন্ট খুঁজছি। আসলে আমি একটু সাতার কাটতে যেতে চাই কিন্তুআমার যে বান্ধবির সাথে আমি যায়সে আজ নেই। বাড়ি চলে যাবো কিন্তু খুব ইচ্ছা করছে পানিতে নামতে।
-
আমি বললামআপনি একা সাতার কাটেন না?
– 
নাভাল লাগে না। আমার একটু সমস্যাও আছে। মাঝেমাঝে আমার পায়ে ক্র্যাম্প হয়। তাই ভয় পাই। তুমি সাতারকাটতে পারো?
– 
জী আগে পারতাম। অনেক দিন পানিতে নামি না।
– 
চল আমার সাথে … নাকি ঘরে বান্ধবি অপেক্ষা করছে?
– 
নানা!
– 
বন্ধু?দুজনেই হাসতে হাসতে পুলের দিকে হাটা দিলাম। আমি ছেলেদের কাপড় পালটানোর ঘরে গিয়ে জামা কাপড় পালটে,শর্টস পরে নিলাম।পুলে গিয়ে দেখি উনি নেই। মেয়েদের সময় একটু বেশি লাগাটাই সাভাবিক। হঠা মাথায় আসলোপোশাকের বিষয়টা। কি পরে আসবেনবিকিনি জাতীয় কিছু নাকি গা ঢাকা কিছুসব সময়ই উনি বেশ গা ঢেকেচলেন। কিন্তু ফুল বডি পরলেও তো গার বেশ কিছুটা বেরিয়ে থাকবে।আমার হৃদয় এত জোরে দাপাতে লাগলো যেমনে হচ্ছিল হাড়-চামড়া ভেদ করে বেরিয়ে আসবে। স্পন্দন শুনতে পাচ্ছিলাম স্পষ্ঠ। পানির হালকা গরম ছোয়াতেনিজেকে একটু কাবু করে সাতরাতে শুরু করলাম।
প্রায় ১০ মিনিট পেরিয়ে গেলোনাটালিয়ার কোন খবর নেই। আমি পুলের একটা কিনারে গিয়ে উঠে বসলাম। পুলখালি। অন্য পাসে একজন মধ্যবয়সী মহিলা তার মেয়েকে সাতার শেখাচ্ছেন আর লাইফগার্ড ছেলেটি মনের শুখেম্যাগাজিন পড়ছে। আমি পানিতে পা চুবিয়ে খেলা করছি। ছোট বেলার কথা মনে করছিলাম। এমন সময় মেয়েদেরলকার রুম থেকে দর্জাটা খুলে গেল। একটা গাড় নীল সুট পরে বেরিয়ে এলো নাটালিয়া। যাকে সব সময় ভদ্র ফরমালপোশাকে দেখি বা খেলার পোশাকেতাকে এভাবে দেখে আমি হতবম্ভ হয়ে চেয়ে আছি অপলক দৃষ্টিতে। লাইফগার্ডওদেখছে ম্যাগাজিনে চোখ লুকিয়ে। অনায়েসে যে কোন সুইমওযের মডেলের কাছাকাছি দেখতে লাগছিল।
উনার শরীরটা আমার কল্পনার থেকেও ভাল। অনেক বছর টেনিস খেললে বুঝি এরকম দেহ হয়। গায়ে কোন চরবিনেই। পা দুটো লম্বা আর মশ্রীন। পায়ের কিছুই ঢাকা নেই। যখন হাটে বুক দুটো হালকা হালকো দোলে কিন্তু ব্রাছাড়াও সুন্দর দাড়িয়ে আছে। অনেক ৩০ বছরের মেয়েদেরও এরকম দেহ নেই। আমি পানিতে নেমে উনার দিকেচেয়ে আছি। উনি একটু হেসে বললেন,দুঃখিত একটু গোসল না করে আসা সাহস হলো না। গা এত ঘেমে ছিল। পানিভাল লাগছেবলেউনি পা দুটো আগে পানিতে নামিয়ে তারপর একটা ছোট লাফ দিয়ে আমার পাসে চলে আসলেন।আমি একটু সাহস করে বললামআপনাকে ভাল দেখাচ্ছে। যেখানে দাঁড়িয়ে ছিলাম সেখানে গলা পর্যন্ত পানি।
উনি আমার খুব কাছে এসেএকটু দুষ্টুমি ভরা দৃষ্টিতে বললেনএকটা জিনিস সত ভাবে বলবেআমি খুব বেশিমানুষকে এটা জিজ্ঞেস করতে পারিনা। আমার কি পেছনে মেদ আছেবলে উনি একটু ঘুরে দাড়ালেন। আমি তোএকটু ভ্যাবাচ্যাকা খেয়ে এদিক ওদিক তাকালাম। কেউ তাকিয়ে নেই তাও একটু লজ্জা করছিল। আগে কোন মেয়েআমাকে তার পস্চাতদেশের মেদ দেখতে বলেনি। লখ্য করলাম সুটটা পেছনে কোমর পর্যন্ত কাটা। পিঠ পুরোটায়খালি আর সেখানে নাটালির সুন্দর সাদা চামড়া পানিতে ভিজে চকচক করছে। সুটটা শেষ হয় ঠিক উরুতে। পাছারএকটু একটু বাইরে বেরিয়ে আছে। উনার গোল টানটান পাছাটা দেখে মনে হচ্ছিল এখনই আমার বীজ বেরিয়ে যাবে।ইচ্ছে করছিল উনার হাতটা আমার বাড়ার উপরে দিয়ে বলিঅনেস্ট ইনাফকিন্তু পরিক্ষা পাস করার বাসনা এখনোছিল তাই এই আচরণ টা সমিচীন হত না। আমি কাচুমাচু করে বললামএকদম না। টেনিস ভাল কাজে দিচ্ছে। উনিআমার দিকে ঘুরে বললেনতোমার বান্ধবিথুড়িবন্ধুর থেকে ভালআমি হেসে বললামআমার বন্ধুর বয়স যখন১৮ ছিল তখন হয়তো  আপনার ধারে কাছে আসতে পারতো। এখন আর সে সুযোগ নেই।
আমরা এভাবে ঠাট্টা করে বেশ এক ঘন্টা কাটিয়ে দিলাম। প্রথমে একটু ভয়ে ছিলাম যে আমার শর্টসের তাবু যদি দেখেফেলে। তেমন কিছে হলো না। উনি আমার সাতারের কিছু ভুল ধরিয়ে দিতে গিয়ে বেশ কবার আমার গায়ে হাতদিলেন। প্রতিবার আমার পুরুষাঙ্গ একটু নড়ে চড়ে উঠছিল। বেরোবার ঠিক আগে ঘটলো দুর্ঘটনা। হঠা দেখিনাটালিয়া পানিতে দাপাদাপি করছে। মনে পড়লো পায়ের ক্র্যাম্পের কথা। আমি দ্রুত গিয় উনাকে এক হাত দিয়েজড়িয়ে ধরেসাতরে উঁচু জাগায় নিয়ে আসতে গেলাম। উনি আমাকে কাছে দেখেই একটু কাত হয়ে গেলেন যাতে আমিসহজে উনাকে ধরতে পারি। কাছে গিয়ে উনাকে জড়িয়ে ধরতেই আমার বুক উনার পিঠে ঠেকলো। আমার নুনুটাএকটু ঝাকি দিয়ে উঠলো এবং উনার পাছায় একটা ধাক্কা দিল তারপর দুই পাছার ঠিক ফাঁকটাতে বসে গেল। আমারহাতটা পড়েছে উনার বুকের ওপর। বাম হাতের তালুতে অনুভব করতে পারছি উনার ভরাট ডান মাইটা। মনে হচ্ছিলটাটানো বাড়া ফেটে মাল বেরিয়ে পুলের পানি ঘোলা করে তুলবে কিন্তু অনেক কষ্টে উনাকে নিয়ে আসলাম এককিনারে। উনি একটু হাপাচ্ছেন। আমিও। উনি একটু হাসার চেষ্টা করে বললেনআজকে তুমি না থাকলে হয়তবাঁচতামই না। লাইফগার্ডরা তো দেখেই না কিছু। চল যাওয়া যাক। উনি আগে বেরুলেন।
ওয়াইল্ড থিংসে ডেনিজ রিচার্ড্সের পানি থেকে বেরুবার দৃষ্যটার মতই বেরিয়ে গেলো পানি থেকে। মাথাটা একটুপেছনে ঠেলে দেওয়াতে ভেজা চুল থেকে পানি চুইয়ে পড়ছে পিঠের ওপরআর বুকটা একটু বাইরের দিকে ঠেলেদেওয়াতে বোঁটার হারকা আভাস দেখা যাচ্ছে কাপড়রে ভেতর দিয়ে। পাস থেকে দেখে আনদাজ করলাম উনারব্রায়ের মাপ ৩৪ বা ৩৬ সি হবে। আরেকটু বের হতেই আমার চোখের ঠিক সামনে উনার পাছাটা এলো। মনে হচ্ছেসুটের কাপড়টা ফেটে উনার দেহটা বেরিয়ে আসবে। লম্বা ভেজা পা গুলো যেন শেষই হয় না। আমার বাড়াটা শক্তহয়ে আসতে আসতে কাপছে। উনার পা বেয়ে দৃষ্টি চলে গেল উনার দুই পায়ের ঠিক মাঝে। পাতলা এক প্রলেপকাপড়ের ওপারে উনার গুদ এইটা ভাবতেই আমার স্পন্দনের শব্দ আরো জোরে শুনতে লাগলাম। আমি পানি থেকেবেরুলাম একটু স্বাবধানে যাতে করে বাড়ার তাবু হাত দিয়ে ঢাকা থাকে। দুজনেই তোয়ালে জড়িয়ে বিদায়ের কাজসেরে নিলাম। যাওয়ার আগেউনি ধন্যবাদ বলে আমাকে জড়িয়ে ধরে আমার ঠোটের ঠিক পাসে চুমু খেলেন।উনারব ভেজা শরীরটা আমার শরীরের সাথে লেগে আছে। উনার স্তনটা আমার বুকে ঠেকে গেল। আমি একটা হাতউনার মাজায় আর আরেকটা উনার পিঠে রেখে উনাকে আলতো ছোয়ায় ধরে উনাকে বললামমাই প্লেজারএনটায়ারলি!মনে মনে  আমার একটু ঘনিষ্ঠ হয়ে গেল।
বাসাই এসে গোসল করতে গিয়ে কিছুতেই নাটালিয়ার দেহের ছবি মন থেকে সরাতে পারছিলাম না। এক সময়ধোনটা হাতে তুলে নিয়ে সাবান দিয়ে ডোলতে লাগলাম। ওর ভরাট মাই গুলো আমার বুকে ঠেকার কথা মনেকরলাম। কল্পনা করতে লাগলাম যদি ওর গায়ে সুটটা না থাকতো তাহলে কেমন হত। ওর গোলাপী বোঁটা হয়ততখন ঠান্ডায় শক্ত হয়ে ছিল। হয়ত আমার দেহের ছোয়ায় ওর পায়ের ফাঁকে রস জমতে শুরু করেছিল। ভেজা গুদেরকথাটা ভাবতেই আমার বাড়া যেন ফেটে মাল পড়া শুরু করল। অনেক দিন এত মাল পড়েনি। আমি গোসল শেষকরে ঘরে যেতেই নিজেকে একটু ছোট মনে হল। ভদ্রমহিলা আর যায় হক আমার টিচার। রাজেশ আর আমার মধ্যেতফাতটা কোথায়। পশ্চিম ভারত  পাকিস্তানিরা সবসময় মেয়েদের কে অমর্জাদার সাথে দেখে। যেন মেয়েরা শুধুইছেলেদের ভোগের পন্য। কোন মেয়েকি পরিচয়এসব তারা দেখে না। চোদা পর্যন্তই তাদের গুন। আমি ওদের মতএকটা কাজ করেছি ভাবতেই নিজের প্রতি একটা ঘৃণা বোধ করলাম। নামাথা থেকে যে করেই হোক এসব চিন্তাসরাতে হবে।
এর পর বেশ কিছু দিন কেটে গেল। আমি নাটালিয়াকে একটু এড়িয়ে চললাম। যতই ভাবি মন থেকে মন্দ চিন্তা সরিয়েফেলবততই মনে সেই পুলের ঘটনা গুলো ভেসে ওঠে। আমার পরিক্ষার ফল তেমন ভাল হল না। ফলে না পেরেফাইনার পরিক্ষার এক সপ্তাহ আগে উনার অফিসে গেলাম। আমাকে দেখে চেয়ার থেকে লাফ দিয়ে উঠে দাঁড়িয়েআমাকে বললআরেতোমাকে তো দেখিনি অনেক দিন। কেমন আছো?
– 
জীএই তো। ব্যস্ত ছিলাম একটু। একটু সাহায্য প্রয়োজন।
– 
হ্যাঁহ্যাঁবল।
আমি প্রায় এক ঘন্টা ধরে এটা সেটা অনেক কিছু জেনে নিলাম। বেশ অনেক কিছু বুঝতে পেরে ভালই লাগছিল।সিধ্যান্ত হল আমি রোজ একবার করে যাবো সমস্যা নিয়ে। তাই করলাম।  এতো যত্ন করে বোঝালো যে প্রায় সবইসহজ মনে হতে লাগলো। পরিক্ষার আগের দিন একটা -মেইল পেলাম। ওর একটু শরীর খারাপ তাই অফিসে আসবেনা। আমার কোন প্রশ্ন থাকলে আমি ওর বাড়িতে যেতে পারি। ঠিকানা দিয়ে দিয়েছে। আমার তেমন কোন প্রশ্ন ছিলনা। তাও শরীর খারাপ ভেবে আমি কিছু খাবারচকলেট আর ফুল নিয়ে ওর বাড়িতে গেলাম। মহিলা এতটা সহায়তাকরলেন একটু ধন্যবাদ তো প্রাপ্প!বাসা বেশি দুরে না। আমি শার্ট আর প্যান্ট পরেছি জীন্স না পরে। প্রথমবার বাসায় যাচ্ছি একটু ভাল ভাবে যাওয়াউচিত। দর্জা খুলল  নিজেই। চোকের নিচে হালকা কালো দাক। মনে হলো অনেক কেঁদেছে। বুঝলাম শরীর না,মনটাই আসলে খারাপ। আমি কি এসে ভূল করলামআমাকে ভেতরে আসতে বললো। মুখের হাসিটা মলীন। বসারঘরে নিয়ে একটা সোফায় বসে বললোকি প্রশ্ন দেখাও।
– 
আমার কোন প্রশ্ন নেই। আপনার শরীর খারাপ তাই আমি লান্চ নিয়ে এসেছি।
এতক্ষনে আমার দিকে ভাল করে তাকিয়ে হাতের ফুল গুলো দেকে একটু হাসলো। তারপর মুকের দুষ্টু হাসিটা ফিরিয়েএনে বললোআমি তো ঘাস খাওয়া ছেড়ে দিয়েছি। আমি চকলেট টা এগিয়ে দিয়ে বললামএটা আপনারফুলটাআসলে আমার খাবার। শব্দ করে হাসতে হাসতে দাঁড়িয়েআমাকে জড়িয়ে ধরে বললোএকটু বসআমি আসছি।আমার হাতের জিনিসপত্র নিয়ে ভেতরে চলে গেলেন। বসার ঘরে টেবিলের ওপর দেখলাম একটা খোলা চিঠি। তারএক বান্ধবির লেখা। এই বান্ধবি নাটালির অনেক দিনের বয়ফ্রেন্ড ফ্রিড্রিককে বিয়ে করেছে। ফ্রিড্রিক ব্যাপারটাগোপন করতে চেয়েছিল কিন্তু বান্ধবি বিবেকের তাড়নায় জানিয়েছে। মন খারাপ হওয়াটায় স্বাভাবিক। ভালবাসাআর বন্ধু একি সাথে হারিয়েছে নাটালিয়া।
একটা মেরুন ড্রেস পরে ফিরে এলো নাটালিয়া। মনে হল একদম ভিন্ন মানুষ। ওর গা থেকে সুন্দর বাসনা আসছে।চোখের নিচের দাগ গুলো দেখা যাচ্ছে না তেমন। মুখে হালকা মেকাপ। চুলটা পরিপাটি করে বাঁধা। ড্রেসটার এককাঁধ কাটা।বুকের কাছে কুঁচি দেয়া। গায়ের সাথে লেগে আছে। মনে হলো রেশম জাতীয় কিছু। গলা্য একটা চেনযার থেকে একটা লাল মনির পেন্ডেন্ট ঝুলছে ঠিক বুকের ওপরে। জামার গলাটা বেশ বড়। সুন্কর ভারট দুধেরওপরের বেশ খানিকটা দেখা যাচ্ছে। কি সুন্দর তক। কোন দাগ নেইভাজ নেই। সাদা মানুষের চামড়া দেখলে মনেহয় রক্ত শুন্য কিন্তু এর চামড়া একটু বাদামি তাই বেশ লাগে। জামাটা মাঝ উরুতে শেষ হয়ে গেছে। পা গুলা আজযেন আরো লম্ব লাগছে। পায়ে উঁচু স্যান্ডেল দেখে বুঝলাম কেন। সেই একি কারনেপাছাটা একটু বেশি গোল হয়েআছে। দেখে তা আমার গলা শুকিয়ে কাঠ।
আমাকে নিয়ে গেল ওর খাবার টেবিলে। সেখানে আমার আনা ফুল গুলো সাজানো আর লান্চ রাখা। আমরা খেয়েগল্প করে কাটালাম বেশ কিছুক্ষন। দেখলাম  বেশ খুশি। আমার ভালই লাগলো ওকে আনন্দ দিতে পেরে। বেশকবার  আমার গায়ের সাথে গা লাগালো। আমার চোধ বারবরা ওর বুকের দিকি যেতে লাগলো। জামাটা আরেকটুনেমে গেছে এতক্ষনে। কি সুন্দর স্তনভরাটনরম। ইচ্ছে করে কাপড়টা সরিয়ে দু হাত দিয়ে ধরে দেখি। খাবার পরেবসার ঘরে বসতে গিয়ে  ভুলে একবার পা দুটো ফাঁকা করল পা ভাজ করতে গিয়ে। ওর লাল প্যান্টি পরিস্কার রয়েছেআমার চোখের সামনে। আমার বাড়াটা আমার প্যান্টে একটু ধাক্কা দিল। নাটালিয়া আমাকে দেখলো ভাল করে।তারপর উঠে এসে আমার পাসে বসলো। এক দৃষ্টিতে একটু তাকিয়ে থেকে কিছু না বলে চোখ বন্ধ করে আমার ঠোটেএকটা চুমু দিল।
আমার মনের দিধা চলে গেল। ওরও আমাকে ভাল লাগে। আমি এক হাতে তাকে কাছে টেনে নিয়েআরেক হাত তারউরুতে রেকেতার ঠোটে আমার ঠোট বসালাম।তারপর হাতটা তার পায়ের নিচে দিয়েএক টানে আমার কোলেরওপরে তুলে নিলাম। চুমু খেতে খেতে আমি নিচের দিকে আমার মুক নিয়ে যেতে লাগলাম। গলায় চুমু দিতেই একটাহালকা হুংকার ছেড়ে ওর পিঠটা পেছনের দিকে বাঁকিয়ে মাই দুটো সামনে ঠেলে দিল। আমি ওর ড্রেসটা একটুনামিয়ে ওর স্ট্র্যাপহীন ব্রার ওপরে দুহাত দিয়ে টিপতে লাগলাম। এর পর একটা হাত দিয়ে এক পাসের ব্রা নামিয়েবোঁটায় একটা চুমু দিলাম। ওর দেহ কেপে উঠলো। আমি এবার বোঁটাটা একটু কামড় দিয়েওর ব্রাটা সম্পুর্ন খুলেফেললাম। কল্পনাকেই যেন হার মানায়। পাকা আমের মত ডবডবে দুটো মাই। তার ওপর মাঝারি আকৃতি গাড়গোলাপী বোঁটা। নিজেই টান দিয়ে ড্রেসটা আরেকটু নামিয়েসে আমার পাসে চলে গেল। আমাকে চুমু খেতে খেতে,আমার প্যান্টের ওপর দিয়ে আমার বাড়াটা কচলাতে লাগলো। আমিও এক হাত দিয়ে ওর দুখ টিপছিএমন সময় আমার প্যান্টের জিপারটা খুলেএক হাত ভেতরে দিয়ে দিল। ব্রীফের পাতলা কাপড়ের মধ্যে দিয়ে ওর নরম হাতেরছোয়া স্পষ্ঠ বোঝা জায়। এই ভাবে  মিনিট ঠাপানোর পরআমি আর সহ্য করতে পারলাম না। ওর হাত ভিজিয়েমাল বের হয়ে গেল।  একটু পেছনে সরে গেল। হাতটাও বের করে ফেললো। একটু অসস্তির সাথে আমার দিকেতাকিয়েদ্রুত নিজের জামাটা ঠিক করে বললআমি দুঃখিত। এটা আমার ভূল হয়েছে। আমাদের এটা করা উচিতহয়নি। তুমি আমার থেকে অনেক ছোট। আর তুমি আমার ছাত্রআমার মনে হয় এখন আমি একটু একা থাকতেচায়।
আমি উঠে বাথরুমে গিয়ে একটু পরিস্কার হয়ে বাড়ির দর্জার কাছে গেলাম। নাটালিয়া দর্জা বন্ধ করতে আসলো।
– 
আমার তোমাকে বাঁধা দেওয়া উচিত ছিল।
– 
নানাআমারই ভূল।
– 
দেখেনতুমি এটা নিয়ে মন কারাপ করো না। ব্যাপারটা যে আর গড়ায়নি সেটাওতো একটা ভাল জিনিস। তাইনাআর মনে করো তোমার মন খারাপ ছিল দেখে একটা স্ট্রিপার ডেকেছো যে দেখতে আমার মতন।
একটু হেসে  বল্লতোমার বন্দুরা খুব সৌভাগ্যবান। বলে আমার ঠোটে একটা চুমু দিল হালকা করে। আর আমিবেরিয়ে বাড়ির পথে হাটা দিলাম।
পরিক্ষা ভালই গেল। আমি অনেকদিন নাটালিয়াকে দেখা যায় না।এক দিন ভাবলাম গিয়ে কথা বলি। ওর অফিসেইগেলাম। দর্জাটা লাগানো। আমি টোকা দিতেই শব্দ আসলোএক সেকেন্ডএকটু পরে দর্জা খুললো। একটু আকাশথেকে পড়ার মত চেহারা করে বললোতুমিএসোএসোআজকে গায়ে জ্যাকেট নেই। একটা হাটু পর্যন্ত লম্বা হলুদস্কার্ট আর গায়ে একটা ছোট ব্লাউজ যার বোতাম একটা আগে পিছে করে লাগানো। দেখলাম পায়ে স্টকিংস আর উঁচুহীলের স্যান্ডেল। মাথার চুল ছাড়াআর চোখে চশ্মা নেই।বুঝলাম কাপড় পরছিল। তাড়াহুড়োতে ব্লাউজ লাগায়নিঠিক করে। আমি বললামআপনি কি ব্যাস্তপরে আসবো?
– 
নানাকী যে বলআমি এক বছরে ছুটিতে যাচ্ছি ড্রেস্ডেন। আমার বাড়ি ওখানকার কাছেই। বাবা মার সাথেওদেখা হবে। তাই অফিস গুছাচ্ছিলাম।
– 
আপনার ভ্লাউজও কি ঘর গুছাচ্ছিল?শুনে একটু না বুঝে নিজের দিকে তাকালো। তারপর অট্ট হাসি দিয়ে বললো,একটা বাজে টি শার্ট পরে ছিলাম নোংরালাগার ভয়ে। দর্জায নক শুনে তাড়াতাড়ি পাল্টাতে গিয়ে এই দসা। এটা তোমার দোস। বলবে না তুমি। তাহলে আরপাল্টাতাম না।
– 
আপনি এক বছর থাকবেন না?
– 
হ্যাঁ।
– 
একটু লজ্জা লাগছে বলতেকিন্তু… মানে… আপনি আমার অনেক উপকার করেছেন। ধন্যবাদ।
– 
কি বলতে চাচ্ছিলে?
– 
এক বছর?
– 
হ্যাঁখারাপ লাগবে?প্রশ্নটা শুনে একটু হতবাক হয়ে তাকাতেই  বলতে লাগল।
– 
আমারও খারাপ লাগবে। আসলে সেদিনকার জন্যে আমি খুব লজ্যিত হলেও এটা সত্যি যে তুমি ওদিন না আসলেআমার মনের অবস্থা খুব খারাপ হয়ে যেত।
– 
আসলে ওদিনের জন্যে আমি একটু দায়ি। আমার বাঁধা দেওয়া উচিত ছিল।
– 
তুমি আর কী বাঁধা দেবেতোমার অবস্থা তো বেশ নাজুক ছিল।
বলে  মিট মিট করে হাসতে লাগলো। আমি হা করে তাকিয়ে থাকলাম।  দেখে ফেলেছিল আমার প্যান্টের তাবু?
– 
মানেআর কি… আমি খুব লজ্জিত।
– 
নানাএই বয়সে হতেই পারে। তুমি তো দেখি আমার মেদ না থাকা নিয়ে সত্যি কথায় বলছিলে। অনেকদিনটেনিস খেলি না। এখন নিশ্চয় মোটা হয়ে গেছি।
– 
আপনার গোছানো শেষ?
– 
প্রায়। এই পর্দাটা কিছুতেই টানতে পারছি না। এটা লাগাতে পারলেই শেষ। পর্দা খোলা থাকলে নাকি চুরি সম্ভাবনাবাড়ে। তাই আমাদেরকে বলে দেই ছুটিতে গেলে পর্দা টেনে একটা বাতি জেরে দিয়ে যেতে।
– 
আমি চেস্টা করবো?বলে আমি পর্দাটা নিয়ে খানিক্ষন টানটানি করে সেটা লাগিয়ে দিলাম। ঘরে একটা টিবিল ল্যাম্প জলছে। একটু আবছাআলো। আমি ঘুরে বেরিয়ে যাচ্ছিএমন সময় মনে হলএকটু ভাল করে বিদায় বলে যায়। আবার ঘুরে দাড়ালামএকটু কাছে এসে বললোচলো যাচ্ছো?
– 
যায়। ভাল করে ছুটি কাটান। আমার তো এই বছরই শেষ। হয়ত আর দেখা হবে না তবে -মেইল করবেন।
– 
 তুমি কি চলে যাবে?
– 
হ্যাঁআমার বাংলাদেশে ফেরার ইচ্ছা। এখানে তো শেরকম কোন পিছুটান নেই।
– 
তোমার বান্ধবি?
– 
হাহাআমার বেশিদিন বান্ধবি টেকে না। আমি একটু অবসেসিভ তো তাই। এই যেমন আপনার শার্টের বোতামযে ঠিক করে লাগানো নেইআমার মনে হচ্ছে আমার চোখে একটা পিপড়া কামড় দিচ্ছে।
– 
যাবার আগে আমার শেষ স্মৃতি হবে পিপড়ার কামড়না তো ভারি অন্যায়।
এই বলে  একটু ঘুরে দাঁড়িয়ে নিজের জামাটা খুলে ফেললো। জামাটা ফিনফিনে। বেতরের দেহটা বেশ বোঝা যায়।কি সুন্দর তক। মশ্রীন। যেন মারবেলের তৈরি। আমি হঠা নিজের অজানতেই বলে ফেললাম,না টেনিস খেলাছেড়েও তেমন ক্ষতি হয়নি। পেছন টা বেশ সুন্দর আছে যদিও আজকে এত কাপড়ের মধ্যে সেদিনকার মত বোঝাযাচ্ছে না। বলে আমি নিজেই একটু থঃ হয়ে গেলাম।  একটু চুপ করে থেকে ঘুরে এসে আমাকে জড়িয়ে ধরলো।চোখে একটা দুষ্টু হাসি দিয়ে বললোআমার বয়স যদি তোমার খারাপ না লাগেএখন কিন্তু তুমি আর আমার ছাত্রনও। বলে হেটে চলে যাচ্ছিলকিন্তু আমি পেছন থেকে গিয়ে দুই হাত ওর স্তনের ওপর রাখলাম। আমার গা ঠেলেদিলাম ওর গায়ের সাথে। ওর দেহের উস্নতা্য় আমার বাড়াটা শক্ত হয়ে ওর পাছার ফাঁকে খোঁচা দিচ্ছে।  কিছুবলার আগেই আমি ওকে ঘুরিয়ে ওর মুকে চুমু দিয়েব্লাউজটা খুলতে লাগলাম।খুলে ঘাড় থেকে নামিয়ে আর দেরি নাকরে একটানে ব্রাটা নামিয়ে দুধে মুখ দিলাম। অনেক দিনের ক্ষুধা মিটিয়ে চুশতে লাগলাম দুটো মাই।
 একটু ইতস্ততা করে দুরে সরে যেতে লাগলো। কিন্তু আজকে আর না। আমি একটানে ওকে কাছে এনে আমার চুমুদিলাম। হাত শক্ত করে মাজায় দিয়েস্কার্টের জীপারটা খুঁজতে লাগলাম। স্কার্টটা খুলতেই চোখের সামনে এক অপূর্বদৃশ্য দেখা দিল।  মাথার চুলের বাধনটা খুলে দিল। আমি একটু তাকিয়ে দেখলাম এই সুন্দর প্রতিমাটিকে। ভরাটদেহটা চকচকে বাদামি তকের আবরনে ঢাকা। আবছা আলাকে বুকটা যেন আরে বেশি বড় মনে হয়। গোলগোল দুটোদুধের ওপর গোলাপী বোঁটা গুলো উত্তেজনায় শক্ত হয়ে আছে। বিশ্বাস হচ্ছিল না আমার এক টিচারকে তার নিজেরঅফিসে এই ভাবে নগ্ন দেহে দেখছি।
নিচে পাতলা প্যান্টিহোজের সাথে ক্লিপ দিয়ে স্টকিংস লাগানো। আমার পরনের টি-শার্টটা এক টানে খুলে ফেল্লাম। সেআমার প্যান্টটা খুলেব্রীফের ওপর দিয়েই  ঠোট ঘসতে লাগলো। আমার নুনুটা যেন কাপড় ছিড়ে বেরিয়ে আসবে।একটু খেলা করে এক টানে ব্রীফটা ছিড়ি ফেলেবাড়াটা সম্পুরন্ মুখের মধ্যে পুরে ফেললো। আমি কাতর চোখেদেখছি  বাড়াটা চুষছে আর সেই তালে ওর ৩৬ সি মাই দুটো লাফাচ্ছে। আমর একটু চ্যাটচ্যাটে রস বের হতেইআমার দিকে এক ভাবে তাকিয়ে সেটা চেটে নিল। বুঝলাম অনেক দিন পুরুষাঙ্গের স্বাদ পায়নি।
আমি ওকে কাঁধ ধরে টেনে দাড় করিয়ে আসে পাসে তাকালাম। টেবিলট ফাঁকা দেখেসেই খানে ওকে শুইয়ে দিলাম।স্টকিংস গুলো খুলেতারপর ওর পরনের বাকি সব একে একে খুলেআমি হাটু গেড়ে বসে ওর দুদে জীভ দিলাম। আরামে পা দুটো ফাঁকা করে দিতেই ওর কাম রসে ভেজা ভোদাটা চাটতে লাগলাম।  কাতরাচ্ছে আর গোঙাচ্ছে। ওরদুই হাত দিয়ে সমানে নিজের গোলাপি বোঁটা দুটো টানছে। এক সময় হালকা গলায় শুনলাম এক মধুময়অনুরোধ,ফাক মি!আর দেরি না। আমি উঠে দাড়িয়ে ওর দিকে তাকালাম।  এক হাত দুখ থেকে সরিয়ে আমার বাড়াটায় রাখলো। দুইচোখে হাসি নিয়ে বললোতোমার তো দেখি অনেক ট্যোলেন্ট।  ইন্চিরও বেশি ট্যালেন্টকোন মডেল এর থেকেসুন্দর হতে পারে বলে আমার মনে হয় না। ডবডবে দুধ গুলো লালায় ভিজে চকচক করছে। এত টানাটানিতে বোঁটাদুটো লাল হয়ে গেছে। জীভ দিয়ে নিজের ঠোট ভেজাতে ভেজাতেআমার বাড়াটা নিজের গুদের মধ্যে ঢুকিয়ে দিয়ে,হাত দিয়ে নিজের ক্লিট টা ডলতে লাগলো। আমি দুই হাতে শক্ত করে ওর দুই পা ফাঁক করে ধরেসমানে চুদথেলাগলাম। খালি বাইরে টা না ভেতরটাতেও বয়সের ছাপ নেই। ভোদাটা এখনও বেশ টানটান। আমি নিচু হয়ে ওরদুধে মুখ বসিয়ে আরো জোরে চুদতে লাগলাম।
এক সময়  একটু চিতকার করে কাপতে কাপতে আমাকে জড়িয়ে ধরতেই বুঝলাম এটা কাম পরিপুর্নতারকাপাকাপি। আমি বুঝলাম আমা তেমন দেরি নেই। বাড়াটা বের করতেই পুরুষ বীজ ছিটিয়ে ছিটিয়ে পড়তে লাগলওর দুদের ওপর।  নিজের ব্রা টা দিয়ে সে গুলো মুছে ফেলে বললোসুভিনিয়ারআমি ওর ওপর শুয়ে ওর মুখে চুমুদিলাম।  আমার কানে কানে বললোআমার বাড়িতে খুব একা লাগে। তুমি আজ শেষ রাতটা থাকবে আমার সঙ্গে?

3 comments:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.....

    বাংলা প্রেমের গল্প , মিষ্টি গল্প ও অন্যান্য গল্প পড়তে storyinbengali.blogspot.in এর উপর Click করুন.

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete
  2. Bangladeshi Sexy Bhabhi Sex With Young Boy When Her Husband Go To Office


    Bangladeshi College Girl Ayesha Sex With Boyfriend


    Beautiful Bangladeshi Girl Nude Boobs & Clean Shaved Pussy Pictures


    Sexy Dhaka Girl Jhumur Nude Ass Photo


    Bangladeshi Girl Tamanna Sucking A Big Black Dick


    Bangladeshi Sexy Aunty Leaked Sex Video By Her Neighbor


    Sexy Hot Model Anika Kabir Shokh Leaked Sex Video


    Another Sex Video Leaked Of Most Sexy Singer Porshi


    Bangladeshi Gay Sex Video


    Bangladeshi Couple Having Great Sex In London & Share Video, Pictures


    My First Sex Video With My Aunty


    Vikarunnesa School Girl Raped Video Download With Parimal Sir


    Bangladeshi Girl Kona From Sylhet Sharing Her Hairy Pussy Pictures


    Beautiful Bangladeshi Girls Sexy Photos In Night Club bar


    Barisal Village Girl Rapped Video In Jungle


    Porn Star Sunny Leone First Anal Sex Scandals


    Bangladeshi Hindu Bhabhi From Pabna Exposing Dirty Black Pussy


    Bangladeshi Magi Para Girls Photo Pictures & Video


    Big Boobs Aunty Boobs Fucking With Husband


    Singer Mila Sex Scandals Download


    Sexy School Girl Mahbuba In Bikini Pictures



    ............./´¯/)........... (\¯`\
    ............/....//........... ...\\....\
    .........../....//............ ....\\....\
    ...../´¯/..../´¯\.........../¯ `\....\¯`\
    .././.../..../..../.|_......_| .\....\....\...\.\..
    (.(....(....(..../.)..)..(..(. \....)....)....).)
    .\................\/.../....\. ..\/................/
    ..\................. /........\................../
    ....\..............(.......... ..)................/
    ......\.............\......... ../............./

    CLICK HERE FOR ENJOY HARDCORE PORN MOVIE

    ReplyDelete
  3. To View Sexy XXX Actress Click on xxxactressphoto.blogspot.in

    চটি গল্প পড়ুন এখানে chotigolpo51.blogspot.in

    ReplyDelete